মাদারীপুরে নারীকে দলবেঁধে ধর্ষণ, হাসপাতালে ভর্তি

মাদারীপুরের কালকিনিতে খালি ঘর থেকে ডেকে নিয়ে এক সন্তানের জননী নারীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। পরে নির্যাতিতাকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বুধবার (১৩ নভেম্বর) গভীর রাতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার চরফতে বাহাদুর এলাকার দক্ষিণ চরফতে বাহাদুর গ্রামের এক সন্তানের জননী রাতের খাবার খেয়ে তার শিশু সন্তানকে নিয়ে একা ঘরে ঘুমিয়ে পরেন। এ সুযোগে একই এলাকার জামাল খানের ছেলে নির্যাতিতার চাচাতো ভাই পারভেজ খান তাকে ঘর থেকে বাড়ির পাশের পুকুর পাড় ডেকে নিয়ে যায়। এসময় তাকে জোরপূর্বক নেশা জাতীয় দ্রব্য খাইয়ে পারভেজ ও তার ৪/৫জন বন্ধু মিলে দলবেঁধে ধর্ষণ করে ফেলে রেখে সবাই পালিয়ে যায়।

বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। এরপর বৃহস্পতিবার দুপুরে কালকিনি হাসপাতালে ভর্তি করেন। পরে বিকালে তাকে রেফার করে মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. রেজাউল করিম জানান, রোগীকে প্রথমে আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় । পরে পুরো বিষয়টি জানতে পেরে তাকে মাদারীপুর সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

নির্যাতিতার বাবা অভিযোগ করে বলেন, খালি বাড়ি থেকে ডেকে নিয়ে আমার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করেছে পারভেজ ও তার বন্ধুরা। তারা নরপশু। আমি তাদের বিচার চাই।

এ বিষয় জানাজানির পর পারভেজ ও তার পরিবারের কাউকেই বাড়িতে পাওয়া যায়নি। তাছাড়া তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে।

কালকিনি থানার ওসি (তদন্ত) হারুন অর রশিদ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

আপনি আরও পড়তে পারেন